আবারো পয়েন্ট হারাল ম্যানইউ

এভারটনের মাঠে রবিবার প্রিমিয়ার লিগের ম্যাচটিতে স্বাগতিকদের সাথে ১-১ গোলে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। গত ডিসেম্বরে লিগে দুই দলের প্রথম দেখায় ১-১ গোলে সমতায় শেষ হয় ম্যাচ।

খেলার ৩ মিনিটে নিজেদের ডি-বক্সের সামনে থেকে দে হেয়াকে ব্যাক-পাস দিয়েছিলেন হ্যারি ম্যাগুইয়ার। বল নিয়ন্ত্রণে রেখে কিছুটা দেরিতে শট নেওয়ার সময় পা বাড়িয়ে দেন এভারটনের ডমিনিক ক্যালভার্ট-লেউইন। তার পায়ের ছন্দে জাল খুঁজে নেয় বল। একাদশে ফেরা গোলরক্ষক দে হেয়ার মারাত্মক ভুলেই শুরুতে পিছিয়ে পড়ে সফরকারীরা। দলে ৫ পরিবর্তন নিয়ে এভারটনের মাঠে নামান কোচ উলে গুনার সুলশার।

খেলার ৩১ তম মিনিটে পর্তুগিজ মিডফিল্ডার ফের্নান্দেসের ডি-বক্সের বাইরে থেকে নেওয়া শট এভারটন গোলরক্ষক জর্ডান পিকফোর্ডের হাতে লেগে বল জালে জড়ায়। এতেই স্বস্তি ফেরে ইউনাইটেডের শিবিরে।

বিরতির পর সুযোগ পেয়েও এগিয়ে যাওয়া হয়নি এভারটনের। গিলফি সিগুর্দসনের ফ্রি-কিক ফিরে আসে পোস্টে লেগে। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ইউনাইটেডের জালে বল পাঠিয়েছিল এভারটন। কিন্তু ভিএআরের সাহায্য নিয়ে অফ সাইডের কারণে গোল বাতিল করেন রেফারি।

২৮ ম্যাচে ১১ জয় ও ৯ ড্রয়ে ৪২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ইউনাইটেড। সমান ম্যাচে ১০ জয় ও ৭ ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে আছে এভারটন।

About admin

Check Also

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে ২০ দেশ

বিশ্বব্যাপী ক্রিকেটকে আরও ছড়িয়ে দিতে দুটি বৈশ্বিক টুর্নামেন্টে দল বাড়ানোর ভাবনা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি)। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *